তারিখ : ২৪ জানুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

নান্দাইলে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত  
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সোমবার উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন উপলক্ষ্যে ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়। সকালে হাইওয়ে সড়কে সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনের উপস্থিতিতে দূর্নীতি বিরোধী র‌্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পরে উপজেলা পরিষদ হল রুমের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক সাদা কবুতর উড়িয়ে দিবসের কর্মসূচীর সূচনা করা হয়।

উপজেলা পরিষদ হল রুমে দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাজী গাজী আব্দুস সালাম ভূইয়া বীর প্রতীকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক লেকচারার কামরুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল ও নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন উজ্জল সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন অনুষ্ঠানে উপস্থিত সকলকে দূর্নীতি দমন কমিশনের শপথনামা পাঠ করান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দূর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আমাদের নান্দাইলকেও সম্পূর্ণ দূর্নীতিমুক্ত করতে হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই