তারিখ : ২৪ জানুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকার আবার আগুনের খেলা শুরু করেছে-রিজভী

সরকার আবার আগুনের খেলা শুরু করেছে-রিজভী
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
সরকার আবারো আগুনের খেলা শুরু করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সম্প্রতি বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলাকে পরিকল্পিত ও মিথ্যা আখ্যা দিয়ে তিনি বলেন, সরকার অতীতের মতো আবারো আগুনের খেলা শুরু করেছে। অবৈধ সরকার চারিদিকে অন্ধকার ঘনিয়ে আসছে দেখে আবারো অস্থির হয়ে গেছে। আজ (শুক্রবার) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রিজভী আহমেদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সরকার বর্তমানে বিএনপির বিরুদ্ধে নতুন কোনো ইস্যু পাচ্ছে না। তাই আগের মত আবার আগুনের খেলা শুরু করছে। পুলিশকে দিয়ে কারাগারে থাকা দুই নেতাসহ ১৩৫ জনকে আসামি করে মোটরসাইকেল পোড়ানোর উদ্ভট দুই মামলা করেছে। অথচ হাইকোর্ট এলাকায় বেওয়ারিশ দুই মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়েছে গোয়েন্দা সংস্থার লোকেরা। মিথ্যা মামলা দেয়ার জন্য সরকারের বিশেষ বাহিনী পরিকল্পিত অগ্নিসংযোগ করেছে।

রিজভী আহমেদ বলেন, ঘটনার পর এখনও বেওয়ারিশ মোটরসাইকেলগুলোর মালিককে খুঁজে পায়নি পুলিশ। অথচ মামলা হয়েছ ১৩৫ জন নেতার নামে। তিনটি মোটরসাইকেল পোড়াতে ১৩৫ নেতার প্রয়োজন পড়লো? সবাই এটা জানেন, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের লোকজন এবং সরকারের বিশেষ বাহিনী পরিকল্পিত একেকটি ঘটনা ঘটিয়ে বিএনপির নামে মামলা দিচ্ছে।

বিএনপির এ নেতা বলেন, ক্ষমতা হারানোর ভয়ে আবারও উদ্ভট, বানোয়াট, আজগুবি মামলার প্লাবন বইয়ে দিচ্ছে। সরকারের মতো পুলিশও এখন গায়েবি তথ্য উৎপাদনের কারখানায় পরিণত হয়েছে। গত এক সপ্তাহে সিনিয়র নেতাদের নামে একের পর এক মামলা দিয়েই যাচ্ছে। মৃত ব্যক্তি, কারাবন্দি নেতাদেরও গায়েবি মামলার পাইকারি আসামি করা হচ্ছে। সরকার বর্তমানে নতুন কোনও ইস্যু পাচ্ছে না। তাই আগেরমতো আবারও আগুনের খেলা শুরু করছে।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে তিনি বলেন, সর্বোচ্চ আদালতে একজন সাবেক প্রধানমন্ত্রী এবং গুরুতর অসুস্থ ৭৫ বছর বয়সী একজন নারীকে জামিন না দেয়া সাম্প্রতিক কালের চরম নিষ্ঠুরতা। এটি শুধু দেশের ইতিহাসে নয়, বিশ্বে এটি নজীরবিহীন ঘটনা। দেশ বাঁচাতে, দেশের মানুষ বাঁচাতে, গণতন্ত্র পূনরুদ্ধার করে একটি শক্তিশালী গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে এবং দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা করতে অবিলম্বে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই