তারিখ : ২৪ জানুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুদ্দিনে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত

তজুদ্দিনে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৪ ডিসেম্বর]
উপজেলা প্রশাসনের আয়োজনে ভোলার তজুমদ্দিনে শহীদ বুদ্ধিজীবি দিবস ২০১৯ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল।

বিশেষ অতিথি ছিলেন, আ’লীগ সভাপতি ও চাঁদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীম আহম্মেদ, থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন মাষ্টার, চাঁদপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী সাদ জগলুল ফারুক, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নুরুল ইসলাম, পল্লী দারিদ্র বিমোচণ কর্মকর্তা মনোরঞ্জণ দে, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, তজুমদ্দিন হোসনেয়ারা মহিলা কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন সুমন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সাংবাদিক সেলিম রেজা, সাকিব ইসলামসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ কেফায়েত উল্যাহ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিধু ভূষন রায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই