তারিখ : ২৪ জানুয়ারী ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আহলে হাদীছের প্রতিবাদ সভা

নওগাঁয় ডিএমপি কমিশনারের বক্তব্যে আহলে হাদীছের প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
নওগাঁয় ডিএমপি কমিশনারের বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ সাংগঠনিক কমিটি। রবিবার বিকেলে শহরের আনন্দনগর এলাকায় দলীয় কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় লিখিত বক্তব্য পাঠ করেন আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ সাংগঠনিক কমিটির সাধারন সম্পাদক শরীফ মো: শহীদুল আলম।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন গত ১১ডিসেম্বরে ঢাকা মেট্টোপলিটন পুলিশ কমিশনার মুহা: শফীকুল ইসলাম ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উগ্রবাদ বিরোধী জাতীয় সম্মেলনের সমাপনি অধিবেশনে আগলে হাদীছদের উগ্রবাদের সঙ্গে জড়িত বলে যে মন্তব্য করেছেন তা অত্যন্ত দু:খজনক। আমরা তার বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এদেশে জঙ্গিবাদের বিরুদ্ধে সর্বপ্রথম আমরা আহলে হাদীছরাই প্রতিবাদ করেছি। ইসলামের নামে প্রচলিত জঙ্গিবাদের বিরুদ্ধে আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ আহলে হাদীছ যুবসংঘের ভ’মিকা আপোষহীন। এই সংগঠনের মুহতারাম আমীরে জামাত প্রফেসর ড. আসাদুল্লাহ আল-গালিব এবং সংগঠনের আলেমগণ তাদের লেখনী, বক্তৃতা, ফতওয়া প্রভৃতির মাধ্যমে জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত গঠনে সংগঠনের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

আমরা মধ্যপন্থী উম্মা। পবিত্র কোরআন ও সহীহ হাদীছের ভিত্তিতে দাওয়াতী কর্মকান্ডের মাধ্যমে মানুষের ভ্রান্ত আকীদা ও আমলের সংশোধনে সদা সচেষ্ট। আহলে হাদীছের অনুসারীরা কখনই জঙ্গিবাদে বিশ্বাসী নয়। ডিএমপি কমিশানের অসত্য বক্তব্যে বাংলাদেশের প্রায় চার কোটি আহলে হাদীছ গভীর ভাবে ব্যথিত ও মর্মাহত। সরকারের এমন গুরুত্বপূর্ন পদে থেকে কোন খারেজীপন্থী দুষ্কৃতিকারীর বাহ্যিক দু’একটি আমলের সাথে মিল খুঁজে ঢালাওভাবে আহলে হাদীছের দোষারোপ করা সত্যের অপলাপ ছাড়া আর কিছুই নয়। সভায় আরো উপস্থিত ছিলেন আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ সাংগঠনিক কমিটির সভাপতি মাওলানা আব্দুস সাত্তার, সহ-সভাপতি আফজাল হোসোইন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই