তারিখ : ০৪ জুলাই ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ২১ কক্ষ পুড়ে ছাই

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ২১ কক্ষ পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ২১কক্ষ পুড়ে ছাই হয়েছে।কালিয়াকৈর পৌরসভাস্থ পূর্বচান্দরা মাটিকাটা ছাপড়া মসজিদ এলাকা রবিবার  দুপুরে এ অগ্নিকান্ড ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্র জানায় ,কালিয়াকৈর পৌরসভাস্থ মাটিকাটা ছাপড়া মসজিদ এলাকায় পরেশ বর্মনের বাড়িতে গ্যাস সিলিন্ডার লিকআউট হয়ে প্রথমে আগুনের সূত্রপাতের সৃষ্টি হয়।পরে আগুনের লিলেহান শিখায় চারিদিকে ছড়িয়ে পরলে।স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয় পরে ফায়ার সাভির্সের ২ ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ৩০মিনিট প্রানপন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। পাশের বাড়ির অন্য বর্মনের ৫টি এবং পরেশ বর্মনের ১৬টি মোট ২১ কক্ষ পুড়ে ছাই হয়ে যায়।

এসময় বাড়ির ভাড়াটিয়াদের কক্ষে থাকা প্রয়োজনীয় কাগজ, আসবাবপত্র,ফ্রিজ,টেলিভিশনসহ শীতবস্ত্র পুড়ে ছাই হয়।বিকেলে অগ্নিকান্ডে ক্ষতিগস্ত পরিবারকে দেখতে আসেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন,প্রকল্প কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক আব্দুল ওহাব মিয়া,নব নির্বাচিত সভাপতি সরকার মোশারফ হোসেন জয়,কাউন্সিলর সারোয়ার হোসেন আকুল প্রমুখ।

পরে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে আগুনে ক্ষতিগস্ত ২১টি পরিবারকে ২টি করে শীতের কম্বল এবং ৩০কেজি করে চাউল প্রদান করা হয়।এঘটনা কালিয়াকৈর ফায়ার সার্ভিস কর্মকর্তা কবিরুল আলম বলেন,অগ্নিকান্ডে ক্ষতির পরিমান প্রায় ১লক্ষ টাকা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই