তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ও যুব সমাজকে মাদকমুক্ত করার লক্ষ্যে নওগাঁর পার্শ্ববর্তি বগুড়ার আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার করজবাড়ি ৩মাথার মোড় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

করজবাড়ি বঙ্গবন্ধু ঐক্য পরিষদের উদ্যোগে ও করজবাড়ি দক্ষিণ গনিপুর কদমা যুব সমাজ এই টুর্নামেন্টের আয়োজন করে। টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় রাণীনগর বিশিয়া উৎসব সংসদ ট্রাইবেকারে ৩-২গোলে আদমদীঘি খান বাড়ি সংসদ কে হারিয়ে বিজয়ী হয়। অনুষ্ঠানে স্থানীয় বেলাল হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার ইমদাদুল হক রনির সঞ্চালনায় বিজয়ী দলের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু।

এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ফেরদৌস হোসেন, ইউপি মেম্বার শহিদুল ইসলাম, রাণীনগর বিশিয়া উৎসব সংসদ দলের ক্রীড়া সম্পাদক শেখ বাবু, ম্যানেজার আবু রায়হান, পরিচালক রফিকুল ইসলাম ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। গত বছরের ১৮ডিসেম্বর টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ১০টি দল অংশগ্রহণ করে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই