তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকার বিএনপি নেতা আলহাজ্ব গিয়াস উদ্দীনের দাফন সম্পন্ন

ভালুকার বিএনপি নেতা আলহাজ্ব গিয়াস উদ্দীন আহম্মেদের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ভালুকা প্রেসক্লাবের আজীবন সদস্য যুগান্তর প্রতিনিধি আলহাজ্ব জহিরুল ইসলামের পিতা, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আক্কাছ আলীর শশুর ৬৯/৭০ এর স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের ভালুকা থানা যুগ্ন আহবায়ক,সদ্য বিলপ্ত পৌর বি.এন.পির সভাপতি  আলহাজ্ব গিয়াস উদ্দীন আহম্মেদ (৭২) বৃহস্পতিবার রাত ১০ টা ৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন, (ইন্নালিল্লাহি ---রাজেউন)।

মৃত্যু কালে স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে বড় ভাই সাবেক উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক শামছুদিন আহম্মেদ সহ বহু আত্মীয় স্বজন রেখে যান। তিনি দীর্ঘদিন ভালুকা পৌর বি এন পির সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ভালুকা ডট কমের সঞ্চালক আলহাজ্ব আফতাব আহম্মেদ (সানির) আপন ছোট চাচা। বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের মুসল্লীদের অংশ গ্রহনে শুক্রবার বাদ জুম্মা পূর্বভালুকা ফাজিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

মরহুমের নামাজে জানাজায় স্থানীয় এমপি আলহাজ কাজিম উদ্দিন আহমেদ ধনু, ময়মনসিংহ (দক্ষিণ) বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চু, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন ও বর্তমান যুগ্ম সম্পাদক সাইফুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের মুসল্লীগন অংশগ্রহন করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই