তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শিলা নদী খনন কাজের উদ্বোধন

গফরগাঁওয়ে শিলা নদী খনন কাজের উদ্বোধন  
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বিশ কোটি ছয় লাখ টাকা ব্যায়ে শিলা নদীর পূনঃ খনন কাজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে নদীর গফরগাঁও সীমানার ৫০ কিলোমিটার অংশের মধ্যে ৩৫ কিলোমিটার পূনঃখনন কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল।

এউপলক্ষে মশাখালী শিলা বাজারে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য  রাখেন,গফরগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন,মশাখালী ইউপি চেয়ারম্যান মোস্তফা কামান মনি,লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব,জেলা পরিষদ সদস্য মহিবুল হক,উপজেলা যুবলীগের আহবায়ক সালাহ উদ্দিন পলাশ,মশাখালী ইউপি আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম মিলন ফকির প্রমূখ।এর আগে সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল মশাখালীর শিলা বাজার হতে ভাতুরী খেয়াঘাট পর্যন্ত পাকা রাস্তা কাজের উদ্বোধন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই