তারিখ : ১০ জুলাই ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ইসলাম ধর্ম গ্রহন করলেন কাঠ মিস্ত্রী বিমল চন্দ্র বিশ্বশর্মা

ইসলাম ধর্ম গ্রহন করলেন কাঠ মিস্ত্রী বিমল চন্দ্র বিশ্বশর্মা
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
পবিত্র ইসলাম ধর্মের আচার অনুষ্ঠান, ধর্মীয় বিধি বিধান, নিয়ম কানুন ভালো লাগায় পবিত্র ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহন করেন কাঠমিস্ত্রী বিমল চন্দ্র বিশ্বশশর্মা (৪০)। বিমল ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের কলাবাগান এলাকার বাসিন্দা। গৌরীপুর থানা মসজিদের ইমাম ফজলুল হক কালিমা পাঠ করিয়ে ইসলামিক নিয়ম অনুসারে স্থানীয় মুসল্লীদের উপস্থিতিতে তাকে ইসলাম ধর্ম গ্রহন করান। এসময় তার নামে পরিবর্তন করে নাম রাখা হয় মোঃ আব্দুল্লাহ।

খোঁজ নিয়ে জানা গেছে, নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার কেড়জানী গ্রামের নরেন্দ্র চন্দ্র বিশ্বশর্মার ছেলে বিমল চন্দ্র বিশ্বশর্মা পরিবারের দুই ভাই ও এক বোনের মাঝে সবার বড় সন্তান। বিমলের স্ত্রী আট বছর আগে তাকে ছেড়ে চলে গেছেন। বর্তমানে তার দু’ মেয়েকে নিয়ে গৌরীপুর পৌর শহরের কলাবাগান এলাকায় বসবাস করছেন।

বিমল সাংবাদিকদের জানান, ছোট বেলা থেকেই তিনি ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট ছিলেন। কোন জায়গায় ওয়াজ-মাহফিল হলে তিনি তাতে অংশগ্রহন করতেন। এজন্য তাকে পরিবারের সদস্যদের নানা কথাও শুনতে হয়েছে। আরো বলেন, ইসলাম ধর্ম গ্রহনের ইচ্ছা তার দীর্ঘদিনের। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। বাকী জীবন তিনি মহান আল্লাহর এবাদতের মাধ্যমে কাটিয়ে দিতে চান। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

লাইফস্টাইল বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই