তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সপ্তাহব্যাপী বইমেলা শুরু

নওগাঁয় সপ্তাহব্যাপী বইমেলা শুরু
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নওগাঁয় সপ্তাহব্যাপী বইমেলা শুরু হয়েছে। শনিবার বিকেলে স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ এর উদ্যোগে নওগাঁ কেডি উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বই মেলায় উদ্বোধন করেন, জেলা প্রশাসক হারুন-অর-রশীদ।

সংগঠনের সভাপতি অ্যাড. ডিএম আব্দুল বারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। এসময় সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, কবি ও গবেষক আতাউল হক সিদ্দিকী, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, সাবেক অধ্যক্ষ মোস্তাফিজার রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী ও সাধারন সাধারন আমানুজ্জামান শিউল, সংগঠনদের উপদেষ্টা তৌহিদুর রহমান, সাধারন সম্পাদক এমএম রাসেল, বিষ্ণ দেবনাথ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি কাজী কুদ্দুসের লেখা ‘প্রয়াত নেতা আব্দুল জলিলের সংক্ষিপ্ত জীবনি এবং নওগাঁর ঐতিহ্য ও ইতিহাস’ বইয়ের মোড়ক উন্মোচন করেন। বইমেলায় বই, বুটিক ও পিঠা সহ প্রায় ৫০টি স্টল অংশ নেয়। মেলার আয়োজকরা জানান, সাতদিন বইমেলায় নাটক, আবৃতি, ভাষার গান, নৃত্য ও সাহিত্য-সংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই