তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পিস্তল ও গুলি উদ্ধার, দুই যুবক গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈরে পিস্তল ও গুলি উদ্ধার, মাইক্রোবাস জব্দ দুই যুবক গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে একটি দেশীয় তৈরি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রফিকুল ইসলাম নামে এক যুবককে গেফতার করেছে পুলিশ। এছাড়াও গতরাতে একটি মাইক্রোবাসসহ আসামী আবুল খায়ের(৩৩) নামে এক ডাকাতি মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রফিকুল ইসলাম কে মঙ্গলবার বিকেলে উপজেলার সিনাবহ সরকার পাড়া এলাকা থেকে গেফতার করা হয়। আবুল খায়েরকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মিজমিজি এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম (৩৪) কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে। আবুল খায়ের চাঁদপুরের কচুয়া থানার জয়নগর বায়েকবাজার এলাকার ওয়ালি উল্লাহ’র ছেলে ।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, মঙ্গলবার বিকেলে উপজেলার সিনাবহ সরকারপাড়াতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেফতার করা হয়। এ সময় তল্লাসী চালিয়ে তার কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এদিকে, স্কয়ার ফার্মাসিউটিক্যালস এর পৌনে তিনকোটি টাকা মুল্যের কাঁচামাল ডাকাতি মামলার আসামী আবুল খায়েরকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই