তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হক ফাতেমা পাঠাগারে শহীদ দিবস পালন

নান্দাইলে হক ফাতেমা পাঠাগারে শহীদ দিবস পালন
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার হক ফাতেমা পাঠাগার ও যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে শুক্রবার বিকালে প্রেসক্লাব সভা কক্ষে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

হক ফাতেমা পাঠাগারের সভাপতি মো. এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও যুগান্তর স্বজন সমাবেশের সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় ২১শে ফেব্রুয়ারির তাৎপর্য্য তুলে ধরে আলোচনায় অংশ গ্রহন করেন অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন খান, প্রধান শিক্ষক ডাঃ ফখর উদ্দিন ভূইয়া, প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম, প্রভাষক এহসানুল হক তানভীর, সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, তাড়াইল উপজেলার মানব জমিন প্রতিনিধি মো. আফছর উদ্দিন, ডাঃ শাহজাহান ফকির, সাংবাদিক রমজান আলী, মাহবুব আলম খান, ব্যবসায়ী মো. সাহেদ আলী, আবুল কালাম আজাদ, মো. মঞ্জুরুল হক প্রমুখ। এর পূর্বে সকালে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে যুগ্ম সম্পাদক এহতেশামূল শাহীন পাঠাগারের পক্ষে পুষ্পমাল্য অর্পণ সহ প্রভাতফেরীতে অংশগ্রহন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই