তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গার্মেন্টস শ্রমিকদের কর্মবিরতী পালন,আহত-২

কালিয়াকৈরে গার্মেন্টস শ্রমিকদের কর্মবিরতী পালন,আহত-২
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে তিন মাসের বকেয়া বেতনের দাবীতে ্একটি পোশাক কারখানার   শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে কর্মবিরতী পালন করেছে। রবিবার সকাল থেকে উপজেলার চান্দরাস্থ নায়াগ্রা  টেক্সটাইল লিমিটেড কারখানার শ্রমিকরা এ কর্মবিরতী পালন করে।

কারখানা ও শ্রমিক সূত্র জানায়, নায়াগ্রা টেক্সটাইল মিলের  স্টাফদের ৩ মাসের বকেয়া বেতন ও সাধারণ শ্রমিকদের হাজিরা বোনাস না দেওয়ায় শ্রমিকরা ওই দিন সকাল থেকে কর্মবিরতী পালন শুরু করে। এক পর্যায়ে শ্রমিকদের সাথে  কারখানার কর্মকর্তাদের বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে ক্ষুব্দ শ্রমিকদের হামলায় কারখানার সিকিউরিটি অফিসার আলাউদ্দিন ও এইচ আরডি ম্যানাজার শাখাওয়াত হোসেন গুরুতর আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসার দেওয়া হয়েছে।

এ ঘটনায় নায়াগ্রা টেক্সটাইল লিমিটেড কারখানার জেনারেল ম্যানাজার(জিএম) মিলন জানান, বড় ধরনের কোন অপৃতিকর ঘটনা না ঘটেনি। তবে কারখানার শ্রমিকদের হামলায় কারখানার সিকিউরিটি অফিসার ও এইচ আর ডি ম্যানেজার আহত হয়েছে । শ্রকিমদের কর্মবিরতী সর্ম্পকে জানতে চাইলে তিনি জানায় পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কারখানার সামনে শিল্প পুলিশ মোতায়েন রয়েছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই