তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৬৬

গৌরীপুরে সাজাপ্রাপ্ত-হত্যা ও মাদক মামলার ১৬৬জন আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
‘মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ শ্লোগানে সন্ধ্যা ও গভীররাতে বেড়েছে ময়মনসিংহের গৌরীপুরে পুলিশের বিশেষ টহল জোরদার করা হয়েছে। উপজেলায় শুরু হয়েছে সাজাপ্রাপ্ত, হত্যা ও মাদক মামলার চি‎িহ্নত আসামি ধরতে সাঁড়াশি অভিযান। সোমবার (২৪ ফেব্রুয়ারি/২০২০) মাদক, জুয়া ও নিয়মিত মামলায় ১১জনকে ও রোববার ১৯জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। এছাড়াও গত একমাসে সাজাপ্রাপ্ত, হত্যা, মাদক, নারী নির্যাতন ও ডিজিটাল আইনে ১৬৬জনকে গ্রেফতার করেছে।

উপজেলায় সোমবার পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় সিধলা চারআনী গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র আব্দুর রাশিদ (৪৫), নতুনবাজারের আব্দুর রহমানের পুত্র কামরুজ্জামান, সিধলা চাঁনপুরের লাক মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া, সাহেব আলীর পুত্র সাদেক মিয়া, শফিকুল ইসলাম, মোঃ ইমান আলীর পুত্র মোঃ নয়ন মিয়া, অচিন্তপুরের মোঃ নুরুজ্জামানের পুত্র আহামেদ হোসেন ফেরদৌস, জুয়া খেলার অপরাধে বালুয়াপাড়ার মৃত আব্দুল গনির পুত্র মোঃ লাল মিয়া, মাছুয়াকান্দার মৃত নির্মল ঘোষের পুত্র মেহীর ঘোষ, আছর আলীর পুত্র মোঃ লিটন মিয়া, উত্তর বাজরের মৃত আব্দুল হান্নানের পুত্র মোঃ অলি মিয়াকে ও মোঃ ইউসুফ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে রোববার বিভিন্ন মামলার ১৯জন আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। তারা হলেন মোঃ মতি মিয়ার স্ত্রী মোছাঃ আছমা বেগম, মোছাঃ হোসনে আরা, পাছার গ্রামের নয়ন মিয়ার স্ত্রী নাজমা আক্তার, মৃত কদর আলীর পুত্র নয়ন মিয়া (৪০), মৃত শহর আলীর পুত্র চাঁন মিয়া, আব্দুল আলীর পুত্র মোঃ লিটন মিয়া, মনির উদ্দিনের পুত্র আবুল হাসেম, বোকাইনগরের পাঠানটুলা গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র মোঃ কালাম, মোঃ সাইদুল খান, মোঃ ফরিদ খানের পুত্র মোঃ রিয়াদ খান, মৃত আব্দুর রহিমের পুত্র মোঃ ফরিদ খান, আব্দুস সালাম, মোঃ আবুল কাসেম, মোঃ নাহিজ খানের পুত্র মোঃ রিটন মিয়া, মৃত হোসেন খানের পুত্র মোঃ ফারুক খান, মৃত সবুজ খানের পুত্র মাসুদ মিয়া।

এদিকে গত এক মাসে সাজাপ্রাপ্ত আসামী পৌর শহরের শান্তিবাগের মৃত রবি উল্লাহ’র পুত্র মোঃ বুদু মিয়া, খোদা বক্সপুরের মোঃ আঃ কাদের মুন্সীর পুত্র মোঃ মোজাম্মেল হক, নওপাই উত্তরপাড়ার আবুল হোসেনের পুত্র মোঃ সুমন, ভালুকাপুরের মোঃ আবুল হোসেনের পুত্র মোঃ ফজল মিয়া, ফুলবাড়িয়া গ্রামের আবু তাহেরের পুত্র মোঃ সুজন মিয়া, বারুয়ামারির মোঃ হজরত আলীর পুত্র মোঃ শহীদুল ইসলামকে গ্রেফতার করে। মাদক মামলায় গ্রেফতার হয় ভালুকাপুরের আবুুল হোসেনের পুত্র মোঃ ফজল মিয়া, নেত্রকোণার পুর্বধলা উপজেলার জালশুকা গ্রামের মৃত রজব আলীর পুত্র মোঃ আনোয়ার হোসেন বিজু, একই গ্রামের মৃত আফতাব উদ্দীনের ছেলে মোঃ মানিক মিয়া, বেতান্দরের মৃত উমর আলীর পুত্র আব্দুল বারেক, গিধাউষার মৃত শন্তু মিয়ার পুত্র মোঃ আল মতি (৪৫), কাজীর পানাটি গ্রামের মৃত নেওয়াজ আলীর পুত্র মোঃ শওকত মিয়া (২৫), মৌজা পানাটির মৃত সিরাজ আলীর পুত্র মোঃ নুরুল আমীন (২৭) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন। তিনি জানান, জেলা পুলিশ মহোদয়ের নির্দেশে মাদক ও জুয়ার বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করা হয়েছে। এ উপজেলাকে মুজিববর্ষে মাদক-জুয়ামুক্ত ঘোষণা করার প্রয়াসে এ অভিযান অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই