তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সম্মিলিত প্রয়াসে করোনাভাইরাসকে পরাজিত করব-কাদের

সম্মিলিত প্রয়াসে করোনাভাইরাসকে পরাজিত করব-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস মোকাবেলায় আমরা সম্পূর্ণ প্রস্তুত। আমরা বিশ্বাস করি, করোনা যত বড়ই শত্রু হোক না কেন, আমরা এই ভাইরাসকে পরাজিত করতে পারব বলে আশা করছি। সম্মিলিত প্রয়াসে করোনাভাইরাসকে পরাজিত করব।

মরহুম প্রেসিডেন্ট জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে আজ (শুক্রবার) সকালে রাজধানীর বনানী কবরস্থানে শ্রদ্ধা জানানো শেষে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,করোনাভাইরাস চীন থেকে উৎপন্ন হয়ে সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। এটা এখন বৈশ্বিক সমস্যায় পরিণত হয়েছে। এ ভাইরাস থেকে আমরা মুক্ত হতে পারব যে সেটা নিশ্চিত করে বলা যায় না। বাংলাদেশ ঝুঁকিতে আছে। করোনা ভাইরাস নিয়ে ঝুঁকি থাকলেও আতঙ্কিত হওয়ার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি এখনো হয়নি।

করোনা ভাইরাস সংক্রমণের কারণ উল্লেখ করে ঢাকা-১০ আসনসহ সব উপ-নির্বাচন পেছাতে নির্বাচন কমিশনের কাছে বিএনপির আবেদন করেছে। এ প্রসঙ্গে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, তারা কখন কী বলেন, আর কখন কী করেন বোঝা মুশকিল। তারা সবকিছুতেই রাজনীতি খোঁজেন। নির্বাচন পেছানোর জন্য আবেদন হয়েছে, সেটা গ্রহণযোগ্য হবে কি-না তা আমি জানি না।

ওবায়দুল কাদের বলেন, উপ-নির্বাচনের বিষয়টি পুরোপুরি নির্বাচন কমিশনের এখতিয়ার। ইসিকে আওয়ামী লীগ নিয়ন্ত্রণ করে না। তারা যদি নির্বাচন পেছাতে চায় এটা তাদের বিষয়। তাদের নিজস্ব স্বাধীনতা আছে, তারা সিদ্ধান্ত নিতে পারে।

এদিকে, করোনা ভাইরাস সংক্রমণের কারণে সার্বিক বিবেচনায় জাতীয় সংসদের বিশেষ অধিবেশন স্থগিতের আহ্বান জানিয়েছে বিএনপি। চাঁপাইনবাবগঞ্জের বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনর রশীদ স্পিকারের কাছে আহ্বান জানান।বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ২২ ও ২৩ মার্চ জাতীয় সংসদের বিশেষ অধিবেশন রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই