তারিখ : ০৭ জুলাই ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা ভাইরাসের সচেতনতায় পুলিশের মাইকিং

ভালুকায় করোনা ভাইরাসের সচেতনতায় পুলিশের মাইকিং
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ভালুকায় করোনা ভাইরাসের বিস্তার রোধ ও সচেতন করার লক্ষ্যে পুলিশের উদ্যোগে উপজেলা জুড়ে প্রচারনা মাইকিং করা হচ্ছে। রবিবার সকাল থেকে এই মাইকিং কার্যক্রম উদ্বোধন করা হয়। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিনের উদ্যোগে এই মাইকিং চালানো হয় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌর শহর এলাকায়।

মাইকিং এ করোনা প্রতিরোধে বার বার সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া,মুখে মাস্ক পরা,জনসামাগমে না যাওয়া ও সকল প্রকার সামাজিক অনুষ্ঠান এবং সভা সমাবেশ না করার আহবান জানানো হয়। সরকারী সকল প্রকাশ নির্দেশনা মানার জন্য ভালুকাবাসীকে আহবান করা হয়। করোনা প্রতিরোধে সবাইকে সহযোগিতা করার কথা বলা হয়। এসব নির্দেশনা না মানলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন জানান, ভালুকা মডেল থানার উদ্যোগে ১২টি মাইক ছারা হয়। ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় একযোগে এই মাইকিং কার্যক্রম চালানো হয়।

তিনি বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে এগিয়ে আসা উচিত। এটা কারো একার বা কোন দলীয় সমস্যা নয়, এটা একটা জাতীয় সমস্যা। একই সঙ্গে তিনি ভালুকাবাসীকে বলেন, যদি কারও এলাকায় প্রবাসী ভাই বা বোন ইদানিং সময়ে দেশে এসে থাকেন এবং হোম কোয়ারেন্টাইনে না থাকেন তাহলে প্রসাশনকে জানানোর অনরোধ করেন। তিনি জানান, এই মাইকিং কার্যক্রম অব্যাহত থাকবে।#



 




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই