তারিখ : ০৪ এপ্রিল ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনা ইস্যুতে রাজনীতি করার সময় এখন নয়-তথ্যমন্ত্রী

করোনা ইস্যুতে রাজনীতি করার সময় এখন নয়-তথ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ বলেছেন, করোনা ভাইরাস ইস্যুতে রাজনীতি করার সময় এখন নয়। সংকট মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়াতে হবে। পরিস্থিতি পর্যালোচনা করে সরকার সব ধরণের ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।আজ (রোববার) দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

এ সময়, বিশ্বস্বাস্থ্য সংস্থা বাংলাদেশকে আংশিক বা পুরোপুরি লকডাউনের পরামর্শ দিয়েছে, মেয়র সাঈদ খোকনকে উদ্বৃতি দিয়ে গণমাধ্যমের এমন সংবাদ নাকচ করে হাছান মাহমুদ বলেন, গতকাল (শনিবার) বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে উদ্ধৃত করে এ ধরনের যে নিউজ প্রকাশ হয়েছে, এটা ঠিক নয়। এখনই লকডাউন করতে হবে, এ ধরনের পরামর্শ তারা দেয়নি। করোনা নিয়ে গুজব প্রতিরোধ ও সচেতনতার বিষয়ে তথ্য মন্ত্রণালয়ে একটি সেল করা হয়েছে বলেও জানান তথ্যমন্ত্রী।

এদিকে, এপ্রিলের শুরু থেকে দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করতে পারে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিদায়ী মেয়র সাঈদ খোকন। তিনি বলেন, বিশ্বের বিশিষ্টজনদের সঙ্গে, সমালোচকদের সঙ্গে কথা বলে, আলোচনা করে পরিস্থিতি বিশ্লেষণের পর যেটা বোঝা গেছে, আগামী এপ্রিলের শুরু থেকে দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করতে পারে। একইসঙ্গে ব্যাপকভাবে ঘটতে পারে প্রাণহানির ঘটনাও।

আজ (রোববার) দুপুরে রাজধানীর দক্ষিণ নগর ভবনে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবিলায় ডিএসসিসির জন্য গঠিত কমিটির জরুরি সভা শেষে এসব কথা বলেন সাঈদ খোকন।বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে মেয়র বলেন, আমাদের হাতে সময় খুব কম। তবে কম সময়ের মধ্যেই আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে সার্বিক ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তুত আছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই