তারিখ : ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

বিদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি বেনাপোল চেকপোস্টে

বিদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি বেনাপোল চেকপোস্টে
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
মরণঘাতী করোনা সংক্রমণ রোধে বেনাপোল স্থলবন্দর দিয়ে কোনো ভারতীয় বা অন্য বিদেশিদের বাংলাদেশ প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে বেনাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ।রোববার (২২ মার্চ) দুপুরে বিষয়টি বেনাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের আদেশে রোববার থেকেই এই নির্দেশনা কার্যকর হয়েছে বেনাপোল বন্দরে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহাসিন জানান, একটি নির্দেশনা তারা পেয়েছেন। সেখানে বলা হয়েছে এখন থেকে ভারত হতে কোনো বিদেশি নাগরিক বাংলাদেশে প্রবেশ করবে না। তবে বাংলাদেশি যারা ভারতে আছেন বা যে সকল ভারতীয়রা বাংলাদেশে এসেছিলেন তাদের ফিরতে বাঁধা নেই।

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারতসহ করোনাভাইরাসে বর্তমানে বিশ্বের ২শ'র মত দেশে ছড়িয়ে পড়েছে। সংক্রমণ এড়াতে ভারত সরকার গত ১৩ মার্চ বিকাল ৫টা থেকে ভারতীয় ভিসায় সাধারণ বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে। পরবর্তীতে ১৫ মার্চ দুই দেশের মধ্যে বাস, রেল ও বিমান চলাচলও বন্ধ করে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই