তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নদীতে গোসল করতে এসে ছাত্রের সলিল সমাধি

নওগাঁয় নদীতে গোসল করতে এসে এক কলেজ ছাত্রের সলিল সমাধি
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
নওগাঁয় নদীতে গোসল করতে এসে এক কলেজ ছাত্রের সলিল সমাধি ঘটেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে নওগাঁ সদরের তিলকপুর ইউনিয়নের ঘাট তিলকপুর গ্রামের তুলসীগঙ্গা নদীতে। জানা যায়, বগুড়া জেলার দুপচাঁচিয়া থানার জিয়া নগর গ্রামের পাঁচ জন বন্ধু এলাকায় এসে নদীতে গোসল করার সময় শুভ (২২) নামের এক কলেজ ছাত্র পানিতে ডুবে মারা যায়।

স্থানীয় সুত্রে জানা যায় ওই পাঁচ জন পরস্পর আত্নীয়। তারা মদ পান করে এসে পানিতে সাঁতরাতে থাকে এক সময় শুভ অস্বভাবিক অবস্থায় পানিতে ডুবে মারা যায়। মৃত শুভ ঐ গ্রামের সিদ্দিকুর রহমানরে ছেলে এবং বগুড়া সরকারী পলিটেকনিক্যাল ইনষ্টিটিউটের ছাত্র। স্থানীয় ডুবুরিরা অনেক খোঁজাখোজির পর তার লাশ উদ্ধার করে। স্থানীয়রা অপর চার জনকে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে থানায় নিয়ে যায়। পরে পুলিশ লাশ ও উদ্ধার করে ।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দি হোসেন ঘটনায় সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে এবং বাঁকি চারজনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান তারা সকলেই মদ্য পান করে নদীতে সাঁতরাতে এসে এ দূর্ঘটনা ঘটায়।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই