তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রকৌশলী মাসুদের খাদ্য সামগ্রি বিতরণ

ভালুকায় প্রকৌশলী মাসুদের খাদ্য সামগ্রি বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিহত করার লক্ষে সারা দেশ ব্যাপী সবাইকে ঘরে থাকার নির্দেশনা থাকায় দিনমজুর, গরীব, রিক্সা ওয়ালা ও খেটে খাওয়া মানুষের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন প্রকৌশলী মাসুদ পারভেজ। তিনি রোববার(২৯মার্চ) দুপুরে ভালুকা পৌরসভার ৪ ও ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় হতদরিদ্রের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রকৌশলী মাসুদ পারভেজের সাথে এ সময় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা আ’লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শওকত আলী মাস্টার, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফজলুল আমিন লিটন,উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন,ভরাডোবা ইউনিয়ন ছাএলীগের সভাপতি রাজু আহমেদ, ছাত্রলীগ নেতা সাকিব আহমেদ তানিম ও  রাফিউল রাব্বি প্রমুখ। খাদ্য সামগ্রির মাঝে ছিল মুড়ি, চিড়া, পেঁয়াজ, ডাল, আলু ও সাবান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই