তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমির সীমানা নিয়ে হামলায় নারী সহ ৪জন আহত

ভালুকায় জমির সীমানা নিয়ে হামলায় নারী সহ ৪জন আহত
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
ভালুকা উপজেলার সোয়াইল গ্রামে জমির সীমানা নিয়ে প্রতিপক্ষের হামলায় এক নারী সহ ৪জন আহত হয়েছে। আহত ৪জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার(৩০মার্চ) সকালে।

অভিযোগে জানাযায়,দীর্ঘদিন যাবত বাড়ি সীমানা নিয়ে উপজেলার সোয়াইল গ্রামের হাফিজ উদ্দিনের সাথে তার চাচাতো ভাই মানিকের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। ঘটনার দিন মানিক, আনোয়ার,এনামুল,ফরহাদ, হাছানের নেতৃত্বে হাফিজ উদ্দিনের একটি টিনের ঘর ভাংচুর করে একটি বড়–ই গাছও কেটে ফেলে। এ সময় বাঁধা দিতে আসলে প্রতিপক্ষের হামলায় রুবেল (৩০), হাফিজ উদ্দিন(৬০), আবুল হাসিম(২৫) ও লাভলী বেগম (২৬) আহত হন। আহতদেরকে যেন হাসপাতালে আনতে না পারে সেই জন্য হামলাকারীরা তাদেরকে ঘরের ভিতরে আটকিয়ে রাখে। এ সময় মোবাইল ফোনে খবর পেয়ে প্রতিবেশিরা এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহত সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই