তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় নারীর চোখ নষ্টের আশঙ্কা

ভালুকায় প্রতিপক্ষের হামলায় নারীর চোখ নষ্টের আশঙ্কা
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
ভালুকা উপজেলায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রহিমা খাতুন (৬২) নামের বৃদ্ধ নারীর চোখ নষ্টের আশঙ্কা তৈরি হয়েছে। বৃহস্পতিবার দুুপুরে রহিমা খাতুনের ছেলে করিম মন্ডল বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখসহ আরও ২-৩ তিন জনকে অজ্ঞাত আসামি করে ভালুকা মডেল থানায় মামলা করেছেন।মামলার আসামিরা হলেন,বজলুুুর রশিদ(৪৭),খোরশেদ আলম(২৯),শিখা আক্তার(৩৭),জহির মন্ডল(৫৫), ও মোর্শেদা খাতুন(৪৫)। তাঁদের সবার বাড়ি ভালুকা উপজেলার কাচিনা গ্রামে।

পুলিশ ও মামলার বাদী সূত্রে জানা গেছে, উপজেলার কাচিনা মৌজার পৈত্রিক সূত্রে পাওয়া ১৭ শতাংশ জমি নিয়ে করিমের সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে বজলুর রশিদ গংদের। জমিটি দখলও রয়েছে করিমের। গত মঙ্গলবার দুপুরে হঠাৎ করে ওই জমি দখলে নিতে যায় বজলুর রশিদ ও তাঁর স্বজনেরা। এতে বাদা দেন বিধবা বৃদ্ধা রহিমা খাতুন ও তাঁর ছেলে কবীর। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে বড়–ই কাটার ডাল দিয়ে রহিমা খাতুনের গায়ে আঘাত করা হয়। তিনি সেটি প্রতিহতের চেস্টা করলেও তাঁর ডান চোখে লাগে। এতে মারাত্মক জখম হয়। পরে আশপাশের লোক জন রহিমা খাতুনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। চোখের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় সেখান কার চিকিৎসক রহিমা খাতুনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এই বিষয়টি ভালুকা মডেল থানার ওসিকে জানানো হলে বুধবার দুপুরে বজলুর রশিদ ও খোরশেদ আলমকে আটক করে পুলিশ। পরের দিন আহতের ছেলে মামলা করার পর আটক দুই জনকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

আহতের ছেলে করিম মন্ডল সন্ধ্যা ৭ টার দিকে মোঠো ফোনে বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজের চিকিৎসক তাঁকে জানিয়েছেন,তাঁর মায়ের চোখ ৯৫ ভাগ নষ্ট হয়ে গেছে। ডান পাশের চোখের রেটিনা ও কর্ণিয়ায় মারাত্নক জখম হয়েছে। এতে তিনি এক চোখে না দেখার সম্ভাবনাই বেশি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, বৃদ্ধ নারীকে হামলার ঘটনাটি জানার পরপরই পুলিশ পাঠিয়ে দুই জনকে আটক করা হয়। এরপর আহতের ছেলে মামলা করেন। এই মামলায় ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই