তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে করোনায় কর্মহীনদের মঝে ত্রাণ বিতরণ

তজুমদ্দিনে করোনায় কর্মহীনদের মঝে প্রাক্তন শিক্ষার্থীদের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
কোভিড-১৯ করোনা ভাইরাস দূর্যোগের কারণে ভোলার তজুমদ্দিনে কর্মহীন ২৭০টি পরিবারের মাঝে স্কুল ও মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীরা খাদ্য সামগ্রীর বিতরণ করেছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলা চত্তর ও চাঁদপুর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলাম উপস্থিত হয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। চাঁদপুর সরকারী উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থী ও চাঁদপুর ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীরা নিজ উদ্যোগে কর্মহীন মানুষদের জন্য এ ত্রাণের আয়োজন করেন।

প্রাক্তন ছাত্র মিরাজ চৌধুরী ও তুহিন তালুকদার জানান, প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২কেজি তেল, ২কেজি ডাল, ২কেজি আলু, ২ কেজি পেয়াজ ও ১টি করে সাবান দেয়া হয়েছে। এ সময় আরো উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি রফিক সাদী, সম্পাদক হেলাল উদ্দিন লিটন, প্রাক্তন ছাত্র মোঃ নুরনবী মাষ্টার, উপজেলা পরিসংখ্যান অফিস সহকারী মোঃ হোসেন, মহিবুল্যাহ ফিরোজ,  গিয়াস উদ্দিন মমিন প্রমুখ।

উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলাম বলেন, এই দুর্যোগে ব্যক্তি উদ্যোগে বৃত্তবানরা এগিয়ে আসা প্রয়োজন। যে যেখানে আছে সেখান থেকে সচেতনতা বৃদ্ধি করলে দূর্যোগ মোকাবেলা সহজ হবে। এছাড়া দুপুরে উপজেলা নির্বাহি কর্মকর্তার নির্দেশে তজুমদ্দিন ফায়ার সার্ভিস কর্মিরা উপজেলা সদরে জীবাণুনাশক স্প্রে করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই