তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপি নেতার মাস্ক,সাবান ও লিফলেট বিতরন

রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপি নেতা মোসারবের মাস্ক, সাবান ও লিফলেট বিতরন
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন খেটে খাওয়া-হতদরিদ্র মানুষের মাঝে, মাস্ক, সাবান ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারপত্র বিতরন করা হয়েছে।

করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করা ও পরিস্কার পরিচ্ছন্ন থাকা হলো এই মরনঘাতক ভাইরাস প্রতিরোধের একমাত্র প্রধান উপায়। আর তাই মানুষকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখার লক্ষ্যে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও একডালা ইউপির সাবেক চেয়ারম্যান মোসারব হোসেন নিজ উদ্দ্যোগে এই উপকরনগুলো বিতরন করেন। তিনি বৃহস্পতিবার গোনা ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৩শতাধিক মানুষের মাঝে মাস্ক, হাত ধোয়ার সাবান ও সচেতনতা মূলক লিফলেট বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক রোকনুজ্জামান খাঁন রুকু, যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম জাপান (ভিপি), সদস্য মাহমুদুল হাসান মধু, শহিদুল ইসলাম সুইট, বিএনপি নেতা কাজী হারুন, ছাত্রনেতা শামীম, নাসির উদ্দিন টনি, রুহুল, আজাদ, রকি প্রমুখ।

মোসারব হোসেন বলেন বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীন, ইতালীসহ বিশ্বের ১৯৯টি দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে কিছু লোক আক্রান্ত হয়ে মারা গেছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে এবং পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। এখন এই সংকটময় অবস্থায় দল-মত নির্বিশেষে সাধারন মানুষদের পাশে সমাজের বিত্তবানদের সহযোগিতার বার্তা নিয়ে এগিয়ে আসা উচিত। শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে। কারণ এই দেশ আমাদের সবার। তাই সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা ও পরিস্কার পরিচ্ছন্নতা অবলম্বনে উদ্বুদ্ধ করাই আমার মূল উদ্দেশ্য। আগামীতে এমন কর্মসূচি অব্যাহত রাখবো ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই