তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দরিদ্রদের মাঝে হাজী রফিকের খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন হাজী রফিক
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে অসহায় নারী কর্মহীন ও হতদরিদ্রদের  মাঝে খাদ্য বিতরণ করে যাচ্ছন তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম রফিক তার নিজস্ব তহবিল থেকে শুক্রবার দিনব্যাপি ৬নং ভালুকা, ৮নং ডাকাতিয়া, ৯নং কাচিনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ভালুকা ইউ.পি চেয়ারম্যান সিহাব আমিন খান, ডাকাতিয়া ইউ.পি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কাচিনা ইউ.পি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন সহ ইউ.পি সদস্যবৃন্ধ।

হাজী রফিকুল ইসলাম রফিক বলেন, পৌরসভা সহ উপজেলা ১১টি ইউনিয়নের হতদরিদ্র অসহায় মানুষদের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিতেছি। মাস্ক, চাউল, ঢাউল, পেয়াজ, তৈল, সাবান সহ সাড়ে তিন হাজার পেকেট করা হয়েছে। এর মাঝে বুধবার সারা দিন ব্যাপি রাজৈ, বিরুনীয়া ও ধীতপুর ইউনিয়নে ও বৃহস্প্রতিবার সারাদিন উথুরা, মেদুয়ারী ও হবিরবাড়ী ইউনিয়নে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। আমাদের উপজেলায় কেউ যাতে খাবারের জন্য কষ্ট না করতে হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখব ইনশাল্লাহ্।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই