তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গৌরীপুরে ২৭১জন অসহায় মটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
করোনা ভাইরাস প্রতিরোধে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ২৬ মার্চ থেকে ৯ এপ্রিল পর্যন্ত সারাদেশের মানুষ নিজ বাড়িতে বন্দি অবস্থায় রয়েছে। এই কঠিন পরিস্থিতি মোকাবেলায় দিশেহারা হয়ে পড়েছে ময়মনসিংহ গৌরীপুরের অনেক মেহনতি, দিনমজুর ও মটর শ্রমিকগন।

মঙ্গলবার বিকালে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশ মোতাবেক ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা তার ব্যাক্তিগত উদ্যোগে গৌরীপুর মটরযান কর্মচারী ইউনিয়নের ২৭১ জন শ্রমিকদের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, ও সাবান বিতরণ করেন।

সোমনাথ সাহা বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় গৌরীপুরে শ্রমিকরা না খেয়ে নিজ বাড়িতে দিনের পর দিন কাটাচ্ছেন। এ খবর শোনা মাত্রই আমি তাদের মাঝে খাবার বিতরণের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি চাই দেশের এ ক্রান্তিলগ্নে সমাজের বিত্ত শালীরা আমার মতো সকলেই এগিয়ে আসুক।

এসময় গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতী ধর,গৌরীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,গৌরীপুর পৌরসভার কাউন্সিলর, গৌরীপুর মটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই