তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে অনলাইন স্কুল ও অনলাইন শপ নিত্য সদাই’র উদ্বোধন

সখীপুরে অনলাইন স্কুল ও অনলাইন শপ নিত্য সদাই’র উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে গৃহে অবস্থানকারী প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত  শিক্ষার্থীদের পাঠদান উদ্দেশ্যে সখীপুর অনলাইন স্কুল এবং গৃহবন্ধী মানুষদের নিত্য সদাই বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে অনলাইন শপ “নিত্য সদাই” এর শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম প্রধান অতিথি এসব কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা, সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাসাসসুম প্রভা, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মফিজুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানবেন্দ্র দাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক, পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান,  একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, ইন্সট্রাক্টর আবদুস সুবহান, প্রকল্প কর্মকর্তা এরশাদুল আলম, বিআরডিবি চেয়ারম্যান কেবিএম রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু  প্রমুখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই