তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপি ধনুর খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় এমপি ধনুর খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
ভালুকায় সারা দেশের ন্যায় করোনায় কর্মহীন হয়ে পড়া ও  অসহায় হতদরিদ্র লোকের মাঝে সরকারের পাশাপাশি নিজ অর্থায়নে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু  খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণ কালে তিনি বলেন, অসহায় মানুষের পাশে ছিলাম,আছি,থাকব। সরকারের পাশাপশি এ কার্যক্রম অব্যাহত থাকবে, দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রন না হওয়া পর্যন্ত পৌর সভাসহ প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে হত দরিদ্র কর্মহীন অসহায়দের মাঝে আমার সাধ্যমত খাদ্য সামগ্রী দিয়ে যাব ।

তিনি আরো বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী মাদার অফ হিউমিনিটি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ইতি মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরুকরেছেন এবং সাধারণ মানুষকে যেন না খেয়ে থাকতে, সেই জন্যে বিভিন্ন ধরনের বাজেট ঘোষনা করেছেন,পাশাপাশি দেশের এই ক্লান্তি লগ্নে প্রধানমন্ত্রী ৫০ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে ১০টাকা কেজি চাউল দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ।

তাই করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থেকে সরকারকে সহযোগিতা করোন, খাবারের জন্য চিন্তা করবেন না খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, নিজে বাঁচুন পরিবার বাঁচান, বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না ।

এর আগেও তিনি করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন শ্রমজীবি অসহায় হত দরিদ্র লোকের মাঝে তার নিজস্ব তহবিল থেকে নিরাপদ দুরত্ব বজায় রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে চাল, ডাল, আলু, লবন,ছোলা, ভোজ্যতেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

তারই ধারাবাহিকতায় বুধবার (২৯এপ্রিল) দুপুরে পৌরসভার ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি এ্যাড.শওকত আলী, ওয়ার্ড আ’লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ সহ,ধীতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব,উপজেলা ছাত্রলীগেরর সহ-সভাপতি মহিউদ্দিন মাহী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই