তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সামীউল আলম লিটনের ইফতার বিতরণ

গৌরীপুরে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সামীউল আলম লিটনের ইফতার বিতরণ চলছে
[ভালুকা ডট কম : ১৩ মে]
করেনা ভাইসের প্রদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের পাশে দ্্াঁড়িয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক’ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন।

ময়মনসিংহের গৌরীপুর সংসদীয় আসনে প্রতিনিয়ত কর্মহীন অসহায় গরীব মানুষের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। তাঁর উদ্যোগে প্রায় প্রতিদিনই চলছে গৌরীপুর উপজেলার বিভিন্ন এলাকায় সাহায্য ও ত্রাণ বিতরণ। রমজান শুরুর পর থেকেই তিনি লাগাতার ভাবে অসহায় কর্মহীন মানুষের মাঝে ইফতার বিতরণ শুরু করেন। ড. সামীউল আলম লিটনের উদ্যোগে মঙ্গলবার (১২মে) গৌরীপুর উপজেলার ৩নং অচিন্তপুর ইউনিয়নের বিভিন্ন বাজার এবং শ্রমজীবি মানুষের মাঝে তাঁর পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়। ইফতার বিতরণে সার্বিক সহযোগীতা করেন বঙ্গবন্ধু পরিষদের ইউনিয়ন শাখার সভাপতি মোশারফ হোসেন বাচ্চু এবং সাংগঠনিক সম্পাদক শাহজাদা হোসেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন বলেন, মানুষ মানুষের জন্য। করোনা মোকাবেলায় সরকার সকল ধরণের পদক্ষেপ নিয়ে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। আমরা দলীয় নেতাকর্মীরাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিনিয়ত সহযোগীতা করার চেষ্টা করছি। দুর্যোগকালীন এই সহযোগীতা চলমান থাকবে। পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার বিভিন্ন বাজারে ও শ্রমজীবিদের মাঝে চলছে ইফতার বিতরণ। তার অংশ হিসেবে আজ অচিন্তপুর ইউনিয়নে ইফতারি সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। তিনি বলেন পুরো রমজান মাস এই ইফতার বিতরণ অব্যহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই