তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ফেনসিডিল সহ গ্রেপ্তার মটরসাইকেল আরোহী

সান্তাহারে ৫০ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার এক মটরসাইকেল আরোহী
[ভালুকা ডট কম : ১৩ মে]
বুধবার ১৩ মে আদমদিঘীর সান্তাহারে ৫০ বোতল ফেনসিডিলসহ এক মোটরসাইকেল আরোহীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের সদস্যরা। বুধবার সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের পোঁওতা রেলগেইট এলাকায় তাকে গ্রেপ্তার করা হয়।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক সামসুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার পৌর শহর পোঁওতা রেলগেইট এলাকায় অভিযান চালিয়ে ঐ মোটরসাইকেল আরোহীকে তল্লাশি করলে তার মটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতরে ৫০ বোতল ফেনসিডিল বোতল পাওয়া যায়। ভারতীয় নিষিদ্ধ এই মাদক দ্রব্য বহনের অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার দানিয়াগাছী গ্রামের জিন্টু আলীর ছেলে বিটুল (৩২)। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন বগুড়া-খ অঞ্চল সার্কেলের পরিদর্শক সামছুল আলম বাদী হয়ে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। দুপুরে তাকে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

বার্তা প্রেরক
রাকিবুল হাসান আদমদিঘী(বগুড়া)





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই