তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কর্মহীনদের মাঝে এমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় কর্মহীনদের মাঝে এমপি ধনু’র খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১৫ মে]
ভালুকায় সারা দেশের ন্যায় করোনায় কর্মহীন হয়ে পড়া ও অসহায় হতদরিদ্র লোকের মাঝে সরকারের পাশাপাশি নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ।

শুক্রবার(১৫মে) উপজেলার বিভিন্ন ইউনিয়নে অব্যাহতভাবে প্রায় একহাজার কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন। উপজেলার ভালুকা ইউনিয়নে (১,২,৩,৪ নং ওয়ার্ড)  হাসিনাভানু বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরন কালে তিনি বলেন, সরকারের পাশাপশি এ কার্যক্রম অব্যাহত থাকবে, দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রন না হওয়া পর্যন্ত পৌর সভাসহ প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে হত দরিদ্র কর্মহীন অসহায়দের মাঝে আমার সাধ্যমত খাদ্য সামগ্রী দিয়ে যাব ।

এমপি আরো বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী মাদার অফ হিউমিনিটি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ইতি মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরুকরেছেন এবং সাধারণ মানুষকে যেন না খেয়ে থাকতে, না হয় সেই জন্যে বিভিন্ন ধরনের বাজেট ঘোষনা করেছেন পাশাপাশি দেশের এই ক্লান্তি লগ্নে প্রধানমন্ত্রী ৫০ লক্ষ হত দরিদ্র পরিবারের মাঝে ১০টাকা কেজি চাউল দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন । তাই করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থেকে সরকারকে সহযোগিতা করোন, খাবারের জন্য চিন্তা করবেন না খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, নিজে বাঁচুন পরিবার বাঁচান, বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম মাস্টার,ওয়ার্ড আ’লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ সহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন,উপজেলা ছাত্রলীগেরর সহ-সভাপতি মহিউদ্দিন মাহী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই