তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয়ের লটারি

গৌরীপুরে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয়ের লটারি
[ভালুকা ডট কম : ১৭ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় সরকারীভাবে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের জন্য লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করেছেন উপজেলা প্রশাসন। রোববার (১৭মে) দুপুরে পাবলিক হলে উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন অনুষ্ঠিত হয়।

কৃষি অফিস সুত্রে জানা গেছে ১টি পৌরসভাসহ ১০টি ইউনিয়নে সর্বমোট ১৩ হাজার ৩শ ৯০ জন কৃষক ধান বিক্রির আবেদন করেন। তার মাঝে লটারির মাধ্যমে পৌরসভায় ২শ ৮জন ও প্রতি ইউনিয়নে ৩শ ৪০ জন কৃষককে লটারির মাধ্যমে নির্বাচন করা হয়েছে। অপেক্ষা মান রাখা হয়েছে ২০% কৃষককে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান’ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সেঁজুতি ধর, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ,ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা’ মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুরন্নাহার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা বিপ্লব কুমার সরকার’ গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু’ সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার’ গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহম্মেদ, ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব’ রিয়াদুজ্জামান রিয়াদ’ আব্দুল মান্নান’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই