তারিখ : ০৬ জুন ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মুক্তিযোদ্ধার ঈদ উপহার বিতরন

রাণীনগরে মুক্তিযোদ্ধার ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ২৩ মে]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায়, গরীব, দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্রদের মাঝে মুক্তিযোদ্ধার পক্ষ থেকে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার আতাইকুলা গ্রামে প্রধানমন্ত্রীর আহ্বানে ও স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের নির্দেশনায় তারই আস্থাভাজন মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন তার নিজস্ব অর্থায়নে শতাধিক মানুষের মাঝে এই ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরন করেন।ত্রাণ হিসেবে চাউল, আলু, সবজি ও ঈদ সামগ্রী হিসেবে শাড়ী, লুঙ্গি, সেমাই, চিনি ও নগদ অর্থ বিতরন করেন।এসময় আরো উপস্থিত ছিলেন সহকারি কমান্ডার মুসলিম উদ্দিন, আয়েজ উদ্দিন প্রমুখ।

মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন বলেন সারা বিশ্ব বর্তমানে করোনা ভাইরাসের গ্রাসে আবদ্ধ হয়ে পড়েছে। আর কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ খেটে-খাওয়া ও দিনমজুররা। আমরা যারা সমাজে বিত্তবান আছি তারা যদি সরকারের পাশাপাশি নিজ নিজ এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে এই সংকটময় সময়ে আমাদের দেশের কোন মানুষের ঘরেই অভাব থাকবে না। আমি আমার মুক্তিযোদ্ধার ভাতার অর্থের সঙ্গে আরো কিছু অর্থ যোগ করে আমার গ্রামের কর্মহীন হয়ে পড়া কিছু অসহায় ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরন করলাম। আশা রাখি এই উপহারগুলো এই সব মানুষদের কিছুটা হলেও উপকারে আসবে। আগামীতেও আমার এই চেষ্টা অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই