তারিখ : ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শহীদ জিয়ার শাহাদৎবার্ষিকী পালিত

গৌরীপুরে শহীদ জিয়ার শাহাদৎবার্ষিকী পৃথক পৃথক ভাবে পালিত
[ভালুকা ডট কম : ৩১ মে]
বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রুহের মাগফেরাত কামনায় শনিবার (৩০ মে) সামাজিক দুরত্ব বজায় রেখে বিএনপি,যুবদল,কৃষকদল পৃথক পৃথক ভাবে মিলাদ ও দোয়া মাহফিল এর আয়োজন করে।

বাদ মাগরিব জেলা উওর যুবদলের সভাপতি শামছুলহক ভিপি শামছুর সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনায় সভায় উপস্থিত ছিলেন জেলা যুবদল নেতা কাজী আব্দুল্লাহ আল-আমিন, সৈয়দ তৌফিকুল ইসলাম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম তালুকদার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নিজামউদ্দিন সরকার, উপজেলা ছাত্রদলের যুগ্ম সাঃ সম্পাদক নুর মোহাম্মদ মামুন, কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক আঃ কাদির, যুবনেতা সাহেব আলী,সোহেল রানা মেম্বার, মিলন মিয়া,রোকনুজ্জামান, মোজাম্মেল হক রাসেল,শাহজাহান বিএনপি নেতা আঃ সালাম,মনিরউদ্দিন বোকাইনগরী, ছাত্রনেতা রাছেল, রিশাদ,বাবু প্রমুখ।

অপরদিকে পৌর বিএনপি ও কৃষক দলের উদ্যোগে বাদ আসর দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়। পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আঃ রহমানের সভাপতিত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা উঃ স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিছ, জেলা উঃ যুবদলের সহ-সভাপতি মাহফুজুরর হমান মাহফুজ,পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কবীর মাহবুবুল আলম সরকার,শাহীন মুন্সী,উপজেলা কৃষকদলের আহ্বায়ক অধ্যাপক সাইফুল ইসলাম মিলন,সদস্য সচিব কাজী এনামুলহক, যুগ্ম আহ্বায়ক মোঃ শাহজাহান প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই