তারিখ : ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইলে রহস্যজনকভাবে ঔষধ বিক্রেতা নিখোঁজ,থানায় জিডি

নান্দাইলে রহস্যজনকভাবে ঔষধ বিক্রেতা নিখোঁজ,থানায় জিডি
[ভালুকা ডট কম : ০১ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রায়পাশা কালি বাজারে ঔষধ বিক্রেতা মোঃ আব্দুল লতিফ (৫৫) রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে নিখোঁজ আঃ লতিফের পুত্র মোঃ শাহিন আলম সোমবার (১লা মে) নান্দাইল মডেল থানায় একটি সাধারন ডায়েরী নথিভূক্ত করে।

শাহিন আলম জানান, আঃ লতিফ দীর্ঘদিন ধরে উপজেলার জাহাঙ্গীপুর ইউনিয়নের রায়পাশা কালির বাজারে নাসিমা মেডিকেল হল নামে এলোপ্যাথিক ঔষধের ফার্মেসী পরিচালনা করে আসছিলেন। গত রোববার (৩১মে) থেকে রায়পাশা গ্রামের নিজ বাড়ি থেকে ঔষধ ক্রয়ের উদ্দ্যেশে বাড়িতে থেকে বের হলে আর বাড়ি ফিরেনি। তবে আঃ লতিফের সেলফোনটি বাড়িতে রেখে যান। এছাড়া গত প্রায় ৫ বৎসর পূর্বেও আঃ লতিফ ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে নিখোঁজ হয়েছিলো, পরে তাকে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন খুশিমুল এলাকায় পাওয়া গেছিল। নিখোঁজ আঃ লতিফের সাথে কাহারো কোন পুর্বশত্রুতা ছিলনা বলে জানায় তার পুত্র শাহিন আলম। তবে আঃ লতিফের অন্যান্য কোন ব্যাংকিং ঋণ বা লোকাল ঋণ আছে কি না জানতে চাইলে শাহিন আলম জানায়, তার বাবার প্রায় ২ লক্ষ টাকার উপরে ধারে ও চক্রবৃদ্ধি ঋণ রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই