তারিখ : ২৬ অক্টোবর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৪০ হাজার ছাড়াল

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৪০ হাজার ছাড়াল
[ভালুকা ডট কম : ২৪ জুন]
ভারতে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ লাখ ৪০ হাজার ২১৫ জন। আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ১১ জনে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ১৪ হাজার ৯৩৩ জন। একইসময়ে ৩১২ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে।মঙ্গলবার সকাল ৮ টা পর্যন্ত কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে ওই তথ্য জানা গেছে। সরকারি হিসাব অনুযায়ী, দেশে এ পর্যন্ত ২ লাখ ৪৮ হাজার ১৯০ জন করোনা রোগী সুস্থ হয়েছে।

করোনায় মোট মৃতদের মধ্যে মহারাষ্ট্রেই সবচেয়ে বেশি ৬ হাজার ২৮৩ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যটিতে ৩ হাজার ৭২১ জন আক্রান্ত ও ১১৩ জন মারা গেছে।গত কয়েক সপ্তাহ ধরে রাজধানী দিল্লিতে ধারাবাহিকভাবে করোনায় মৃতের সংখ্যা বেড়েছে। করোনার প্রভাবে সেখানে এপর্যন্ত  মোট ২ হাজার ২৩৩ জনের মৃত্যু হয়েছে।তৃতীয়স্থানে থাকা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটে ১ হজার ৬৮৪ জন মারা গেছে।এছাড়া তামিলনাড়ু ৭৯৪, পশ্চিমবঙ্গ ৫৬৯, উত্তরপ্রদেশ ৫৬৯, মধ্যপ্রদেশ ৫২১, রাজস্থান ৩৫৬, তেলেঙ্গানা ২১৭, হরিয়ানা ১৬৯, কর্নাটক ১৪২, অন্ধ্রপ্রদেশ ১১১ এবং পঞ্জাবে ১০১ জনের মৃত্যু হয়েছে।

এদিকে, উত্তর প্রদেশ পুলিশের জরুরি পরিসেবা ডায়াল ১১২-এর সদর দপ্তরে কর্মীদের করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দফতরটি ‘সিল’ করে দেওয়া হয়েছে। দফতরটিতে এ পর্যন্ত ১২ জন করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

গত রোববার সেখানে ১৬ কর্মীর নমুনা পরীক্ষা করা হয়। সোমবার প্রকাশিত রিপোর্টে তাদের ৬ জন আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। সোমবার পুনরায় সেখানে প্রায় ৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এখানকার কর্মীদের সোমবার বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত শিফটের জন্য ডাকা হয়েছিল। কিন্তু পরবর্তীতে সবাইকে সদর দফতরে আসতে নিষেধ করা হয়।সূত্র-timesofindia.indiatimes




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই