তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনায় ৩৮ পুলিশের মৃত্যু, আক্রান্ত প্রায় ১০ হাজার

করোনায় ৩৮ পুলিশের মৃত্যু, আক্রান্ত প্রায় ১০ হাজার
[ভালুকা ডট কম : ২৭ জুন]
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ সদস্য মারা গেছেন। কনস্টেবল মো. আতিয়ার রহমান মানিকগঞ্জ জেলা পুলিশের কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন। করোনাভাইরাস মহামারীর মধ্যে দায়িত্ব পালনকালে এ নিয়ে ৩৮ জন পুলিশ সদস্যের মৃত্যু হল।

শনিবার রাত ৯টায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পুলিশ সদরদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।আতিয়ার ১৯৮৪ সালের ২৬ নভেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে। স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন তিনি।মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে, বাংলাদেশ পুলিশের মোট ৯ হাজার ৯৪৮ জন সদস্য শনিবার সকাল পর্যন্ত কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।পুলিশ সদরদপ্তর জানিয়েছে, এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে ৫,৮৫৫ জন পুলিশ সদস্য পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। আক্রান্তদের মধ্যে শুধু ঢাকা মেট্রোপলিটন পুলিশেরই (ডিএমপি) ২২৩২ জন। সুস্থ হওয়া পুলিশ সদস্যদের বেশিরভাগই তাদের নিজ নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন।পুলিশ সদর দপ্তর আরও জানিয়েছে, মোট ১০ হাজার ৮৬১ জন্য পুলিশ সদস্যকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং ৪ হাজার ১৭৭ জনকে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই