তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনায় মুিক্তযুদ্ধবিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে মুিক্তযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রীর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৯ জুন]
মহামারি আকারে ছড়িযে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপির স্ত্রী লায়লা আরজুমান্দ বানু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল  ৭১ বছর। সোমবার (২৯ জুন) সকাল ৭টা ৪৫ মিনিটে সম্মলিতি সামরকি হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি  মারা যান। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য র্কমর্কতা সুফি আব্দুল্লাহ মারুফ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১৩ জুন করোনা ভাইরাসে (কোভডি-১৯ ) আক্রান্ত হয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  আকম মোজাম্মেল হক ও তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু সিএমএইচ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায়  আসেন। কিন্তু তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর অবস্থা অপরিবর্তিত থাকায় তিনি সিএমএইচ হাসপালে চিকিৎিসাধীন ছলিনে।১৯৪৯ সালরে ৬ জানুয়ারি লায়লা আরজুমান্দ বানু গাজীপুরে এক সমভ্রান্ত মুসলিম পরবিারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শেখ মোবারক জান এবং মাতার নাম লাল বানু।

ব্যক্তিগত জীবনে  অত্যন্ত  র্ধমপ্রাণ লায়লা আরজুমান্দ বানু ১৯৭৪ সালরে ১৬ এপ্রিল আকম মোজাম্মেল হকের সাথে  বিবাহবন্ধনে আবদ্ধ হন। মৃত্যুকালে তিনি স্বামী,২ মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।সোমবার বাদ আসর জানাজা শেষে তাকে গাজীপুর সিটি কর্পোরেশন কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই