তারিখ : ০৮ জুলাই ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় নতুন করোনা সনাক্ত ৫জন,মোট ২২৯

ভালুকায় নতুন করোনা সনাক্ত ৫জন,মোট আক্রান্ত ২২৯জন, সুস্থ ৮২জন
[ভালুকা ডট কম : ২৯ জুন]
ভালুকায় আজ ২৯ জুন নতুন করে ৫ জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন। তার মধ্যে উপজেলা চেয়ারম্যানের সহ-ধর্মিনী রহিমা আফরোজ শেফালি করোনা জয়ী হয়ে বাসায় ফিরেছেন। এছাড়া সহকারি কমিশণার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মার মা নেলী শর্মাও নেগেটিভ সনাক্ত হয়েছেন।

২৯জুন ২০২০ ইং পর্যন্ত ভালুকা উপজেলায় মোট করোনা রোগির সংখ্যা ২২৯জন যা নিঃসন্দেহে একটি উপজেলার জন্য খুবই ঝুকিপূর্ন হিসাবে অবস্থান করছে। তবে সুস্থতার হারও কিন্তু বেশি মোট আক্রান্তের মধ্যে ৮২জন সুস্থ হয়েছেন তা নিঃসন্দেহে ভালো কিছুর ইংগিত। এ পর্যন্ত ৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন নিশ্চিত করে জেলা সিভিল সার্জন এবি এম মসিউল আলম।

ভালুকায় আক্রান্ত ২২৯ জন রোগির মধ্যে সবচেয়ে বেশি হবিরবাড়ী ইউনিয়নের যার মধ্যে বেশিরভাগই পোশাক শ্রমিক! এছাড়া পৌরসভায় আক্রান্তের দ্বিতীয় স্থানে। ইতিমধ্যেই হবিরবাড়ী ইউনিয়নের ৫ টি ওয়ার্ডে রেড জোন চিন্হিত হয়েছে সেখানে চলছে লক-ডাউন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই