তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৭শ অসহায় পরিবার পেয়েছে খাদ্য সহায়তা

গৌরীপুরে ৭শ অসহায় পরিবার পেয়েছে খাদ্য সহায়তা
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
এ্যাডরা বাংলাদেশ এর কমিউনিটি এম্পাওয়ারমেন্ট প্রজেক্টের অধিনে ময়মনসিংহের গৌরীপুরে বোরবার (১৯ জুলাই) কোভিড-১৯ দূর্যোগের কারণে কর্মহীন হয়ে পড়া মহিলা উন্নয়ন সমিতির অসহায় ৭শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ভবানীপুর, গৌরীপুর সদর ইউনিয়নের ইছুলিয়া, ডৌহাখলা ইউনিয়নের নন্দীগ্রাম, মরিচালী, সিংজানী, চুড়ালী, রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে এ সহায়তা প্রদান করা হয়। প্রত্যেককে দেয়া হয় পাঁচ কেজি চাল, ৩ কেজি আলু, ডাল ২ কেজি, সয়াবিন তেল ১লিটার, লবন ৫শ গ্রাম, একটি সাবান। এছাড়াও কোভিড-১৯ থেকে রক্ষার জন্য ছবিযুক্ত স্বাস্থ্য সতর্কবাণী লিফলেট বিতরণ করা হয়।

খাদ্য সহায়তাকালে উপস্থিত ছিলেন সংগঠনের সুপারভাইজার ইসমাইল হোসেন, কমিউনিটি ডেভেলাপমেন্ট অর্গানাইজার দুলাল মিনজী, সুমি, তন্ময় রায়, সুব্রত সরকার, নাদিমুল হাসান, তানজিলা তাবাসসুম, হাওয়া আক্তার, শিখা দেবনাথ, হাফিজা খাতুন, কমিউনিটি ওয়ার্কার লাজিতা চম্মু ঘং, কানিজ ফাতেমা, সোমা দে,  দিপালী দাস, লিমা আক্তার, প্রশিক্ষক নাসরিন আক্তার, রোকসানা আক্তার প্রমুখ।

সুপারভাইজার ইসমাইল হোসেন জানান, ৩দিনে ৭শ পরিবারকে এ সহায়তা দেয়া হয়েছে। আরো ৩শ পরিবারকে এ সহায়তা দেয়া হবে। এ ক্ষেত্রে প্রথম পর্বে আরো ৭শ পরিবারকে খাদ্য সহায়তা  প্রদান করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই