তারিখ : ২৪ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

বিদায় নিলেন মান্দার মানবতার ওসি মোজাফফর

বিদায় নিলেন মান্দার মানবতার ওসি মোজাফফর হোসেন
[ভালুকা ডট কম : ২১ জুলাই]
মানবতার ওসি হিসেবে খ্যাত নওগাঁর মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারের সভাপতিত্বে মঙ্গলবার থানা চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রকিবুল আক্তার। উপস্থিত ছিলেন থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন।

এসআই আশীষ কুমারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রুমা পারভীন, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জহুরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজন।

এসময় অতিথিদের বক্তব্যে ঝড়ে মানবতার ওসি হিসেবে পরিচিত মোজাফফর হোসেনের বিভিন্ন প্রসংশিত কর্মকান্ড। তিনি একজন ওসি নয় সমাজের সকল শ্রেণির মানুষের পরিবারের একজন সদস্য হিসেবে পাশে থেকেছেন। তার জোরালো ভ’মিকায় মান্দা উপজেলা থেকে বিদায় নিয়েছে মাদকের ভয়াল ছোবল। অসহায় মানুষদের বিচারের শেষ আশ্রয় ছিলেন ওসি মোজাফফর হোসেন। তাকে মান্দার মানুষরা ওসি হিসেবে নয় মান্দার মানুষরা তাকে একজন নিষ্ঠাবান সেবক হিসেবে জানতো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই